সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

নবীগঞ্জ থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৫ আসামী গ্রেফতার

মোঃ সাগর আহমেদ নবীগঞ্জ (হবিগঞ্জ)  প্রতিনিধিঃ নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৯০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ ২ জন, চুরি মামলার ২ জন ও ওয়ারেন্টের ১ জন আসামীসহ ৫ জন আসামী গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলীর নির্দেশনায় বিভিন্ন মামলার ৫ আসামী গ্রেফতার করা হয়েছে। নবীগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের হলিমপুর সাকিনস্থ গ্রামে অভিযান পরিচালনা করে ১০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ এবং ৮০ লিটার চোলাই মদ তৈরির উপকরণ(ওয়াস/জাওয়া)সহ হলিমপুর গ্রামের মৃত কালিচরণ দাসের পুত্র সুজন রবি দাস(৪২),মৃত মতিলাল রবি দাসের পুত্র লিটন রবি দাস(২৬)কে গ্রেফতার করা হয়।
তাদেরকে নবীগঞ্জ থানার মামলা নং-০৫ ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬(১) সারণির২৪(খ)/৩৭ মামলা রুজু করতঃ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। নবীগঞ্জ থানার মামলা নং-০৪, ধারাঃ ৪৫৭/৩৮০/৪১১ পেনাল কোড মামলার এজাহার নামীয় আসামীরা হলেন,পৌর এলাকার রাজনগর গ্রামের মৃত আখিল মিয়ার পুত্র
মোঃ রুয়েল মিয়া(২২),অভয়নগর এলাকার কুদরত আলীর পুত্র মোঃ শাফি আহমদ(২১) এবং সিআর-৫২২/২৩(নবী) মামলার  পরোয়ানা ভুক্ত পলাতক আসামী দূর্গাপুর গ্রামের আলাল উদ্দিন এর পুত্র  আইন উদ্দিন। বুধবার সকালে গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলী।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.